• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইএইচটি শিক্ষার্থীকে গভীর রাতে নির্যাতন, তদন্তে কমিটি

  বরিশাল প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ২০:৩৮
বরিশাল ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজি
বরিশাল ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজি ভবন (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) হোস্টেলে বৃহস্পতিবার গভীর রাতে এক ছাত্রকে নির্যাতনের অভিযোগ উঠেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। 

এ ঘটনায় শুক্রবার (২৪ জানুয়ারি) তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।

নির্যাতনের শিকার আহত মো. সালাউদ্দিন ডেন্টাল অনুষদের পুরাতন প্রথম বর্ষের ছাত্র এবং হোস্টেলের ৪১৩ নম্বর কক্ষের আবাসিক ছাত্র।
 
ইন্সটিটিউট এর শিক্ষার্থীরা জানান, পূর্ব বিরোধিতার জের ধরে ইন্সটিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র ইমন, দেবজিৎ, সৈকত, শীর্ষেন্দু ও মুকিতসহ বেশ কয়েকজন বৃহস্পতিবার রাত দেড়টার দিকে সালাউদ্দিনের কক্ষে যায়। এ সময় তারা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সালাউদ্দিন তার কক্ষের দরজা আটকে দিলে প্রতিপক্ষরা দরজা ভেঙে সালাউদ্দিনকে মারধর করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে সালাউদ্দিনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন: জাহাজের নিচে পড়া দুই শ্রমিকের লাশ উদ্ধার

ইন্সটিটিউটের অধ্যক্ষ সাইফুল ইসলাম জানান, মারধরের শিকার ছাত্রকে চিকিৎসা দেওয়া হচ্ছে। শুনেছেন হোস্টেলের ডায়নিং দখল নিয়ে এ ঘটনা ঘটেছে। ঘটনা তদন্তের তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি তিন দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করবে।

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড