• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাহাজের নিচে পড়া দুই শ্রমিকের লাশ উদ্ধার

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ২০:২০
উদ্ধার অভিযান
নিহত দুই শ্রমিকের লাশ (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জের বন্দরে জাহাজের নিচে পড়ে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা। নিহত রাসেল ও ইয়া রাসুলের বাড়ি মেঘনার ঝাউচর এলাকায় বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জের বন্দরের স্নেহা শিপইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসে নতুন জাহাজ পানিতে নামানোর সময় জাহাজের নিচে চাপা পড়েন দুই শ্রমিক।

ওই রাতেই নিখোঁজ রাসেলকে এবং শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে দিকে ইয়া রাসুল নামের অপর শ্রমিকের লাশ উদ্ধার করে সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ জেলা উপ সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় জাহাজ চাপায় দুজন নিখোঁজ ছিল। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল অভিযান শুরু করে। রাতেই একজন এবং শুক্রবার সকালে অপর নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

ডক ইয়ার্ডটি অনুমোদন ছাড়াই জাহাজ নির্মাণ কাজ করতো বলে জানিয়েছে সংশ্লিষ্ট একটি সূত্র। ঘটনার পর পরই স্নেহা শিপইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের মালিক পলাতক রয়েছেন।

আরও পড়ুন: টেম্পুর ইঞ্জিনে চাদর পেঁচিয়ে নারীর মর্মান্তিক মৃত্যু

ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুল্কা সরকার এবং বন্দর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম এবং পরিদর্শক (তদন্ত) কর্মকর্তা।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, ডক ইয়ার্ডটির অনুমোদন ছিল কিনা এ ব্যাপারে তদন্ত চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড