• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমির মালিকদের বাড়ি গিয়ে অধিগ্রহণের চেক বিতরণ

  বাগেরহাট প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ১৮:৩৭
জমির মালিকদের বাড়ি বাড়ি গিয়ে চেক বিতরণ করছে জেলা প্রশাসন
জমির মালিকদের বাড়ি বাড়ি গিয়ে চেক বিতরণ করছে জেলা প্রশাসন (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের প্রত্যন্ত গ্রামে অধিগ্রহণকৃত জমির মালিকদের হয়রানি লাঘবে বাড়ি বাড়ি গিয়ে চেক বিতরণ করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসনের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন জমির মালিক ও এলাকাবাসী।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়নের কদমী বামনডহর গ্রামের কয়েকটি বাড়ি গিয়ে তাদের জমি অধিগ্রহণের প্রাপ্ত টাকার চেক বিতরণ করেন বাগেরহাট জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলামের নেতৃত্বে ভূমি অধিগ্রহণ কর্মকর্তারা। 

এর আগে উপজেলার কদমদী বামনডহর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খুলনা-মোংলা রেললাইন ও খানজাহান আলী বিমানবন্দরের জন্য অধিগ্রহণ করা জমির গণশুনানি করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা আলীমুজামান মিলন, কানুনগো নাইম উদ্দিন খান,  সার্ভেয়ার ইমরান হোসেন ও মো. জাকির হোসেন। আশপাশের বেশ কয়েকটি এলাকার জমির মালিকরা হাজির হন গণশুনানিতে। 

আরও পড়ুন: মেডিকেল শিক্ষার্থীরা জনগণের কাছে দায়বদ্ধ: স্বাস্থ্যমন্ত্রী

জেলা প্রশাসন জানায়, জনভোগান্তি লাঘবে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের বাড়ির আঙিনায় গণশুনানি এবং বাড়ি বাড়ি গিয়ে চেক বিতরণ করা হয়।
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড