• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে বন্ধুকযুদ্ধে হত্যা মামলার আসামি নিহত

  নাটোর প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ১২:০৯
নাটোর
বন্দুকযুদ্ধে নিহত আবু হানিফ (ছবি : সংগৃহীত)

নাটোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি আবু হানিফ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে জেলার ‍গুরুদাসপুর উপজেলার কালাকান্দর সংযোগ সড়কের পাশে কলাবাগানে এই ঘটনা ঘটে। নিহত আবু হানিফ গুরুদাসপুরের চাঞ্চল্যকর মনোয়ারা বেগম হত্যা মামলার ভাড়াটে খুনি ছিলেন।

পুলিশ জানায়, গত ১৬ জানুয়ারি ভোরে গুরুদাসপুর এলাকার বাসিন্দা মনোয়ারা বেগমকে (৬২) ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ সংক্রান্ত হত্যা মামলা দায়ের হলে তদন্তে নামে গুরুদাসপুর থানা পুলিশ। তথ্যপ্রযুক্তির সহযোগিতায় এই মামলার আসামিদের সনাক্ত করা হয়।

সিংড়া সার্কেল এএসপি মো. জামিল আকতারের নেতৃত্বে গুরুদাসপুর থানার একটি টিম ২৩ জানুয়ারি রাতে রাজধানী ঢাকার মেরুল বাড্ডা এলাকা হতে এই হত্যা মামলার ভাড়াটে আসামি আবু হানিফ বেপারীকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্য মতে রাজধানীর বনশ্রী এবং সিরাজগঞ্জের বেলকুচি থানার কল্যাণপুর নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়।

২৩ জানুয়ারি রাত ২টার দিকে গ্রেপ্তারকৃত আসামির দেওয়া তথ্য মতে গুরুদাসপুর এলাকায় উক্ত হত্যা মামলার সহযোগীদের গ্রেপ্তার করার জন্য অভিযান পরিচালনা করা হয়। এই সময় গুরুদাসপুর হতে কালাকান্দর সংযোগ সড়কের পাশে অবস্থিত কলাবাগানে অবস্থানরত হত্যা মামলার পলাতক আসামিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধ চলাকালে গ্রেপ্তারকৃত আসামি আবু হানিফ পালানোর সময় গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল হতে একটি পিস্তল ও একটি দেশীয় পাইপগান এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করে। এই ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : এখনো বাংলাদেশিদের লাশ ফেরত দেয়নি বিএসএফ

পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। নিহত আসামির বিরুদ্ধে ইতঃপূর্বে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড