• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

  সিরাজদিখান প্রতিনিধি, মুন্সীগঞ্জ

২৩ জানুয়ারি ২০২০, ২২:৩০
সড়ক দুর্ঘটনা
বাস চালক মো. জাকির হোসেন (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনায় বরযাত্রীসহ নয়জন নিহতের ঘটনা ঘটে। এ ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী স্বাধীন পরিবহনের চালক মো. জাকির হোসেনকে (২৮) গ্রেপ্তার করেছে হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশ।

এ বিষয়ে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকাল ৩টায় সিরাজদিখান উপজেলার হাঁসাড়া হাইওয়ে থানায় প্রেস ব্রিফিং করেন গাজীপুর হাইওয়ে রিজিয়নের পুলিশ সুপার আলী আহমদ খান।

তিনি জানান, হাঁসাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক মো. কামরুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম নয়জন নিহত মামলার প্রধান আসামী মো. জাকির হোসেনকে বৃহস্পতিবার সকাল ৮ টায় উপজেলার নিমতলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। স্বাধীন পরিবহনের বাসটি মাত্রাতিরক্ত ও বেপোররোয়া গতিতে চালানোর ফলে এ দুর্ঘটনা ঘটেছে বলে তদন্তে পাওয়া যায়। আসামি গ্রেপ্তারে স্থানীয় সোর্সের সহায়তার পাশাপাশি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- সিনিয়র সহকারী পুলিশ সুপার (নারায়ণগঞ্জ হাইওয়ে সার্কেল) জিসানুল হক, হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল বাছেদ প্রমুখ।

আরও পড়ুন : আনোয়ারায় ভাসমান দোকান উচ্ছেদ, আটক ৯

উল্লেখ্য গত ২০১৯ সালের ২২ শে অক্টোবরে মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে ষোলঘর বাসস্ট্যান্ডে বাস ও বরযাত্রীবাহী মাইক্রো বাসের সংঘর্ষে নয়জন নিহত হয়। দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়ক দিয়ে স্বাধীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা থেকে মাওয়া যাচ্ছিল অন্যদিকে বরযাত্রীবাহী একটি মাইক্রো ঢাকার দিকে যাচ্ছিল। পথে শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় পৌঁছালে বাস ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আট বরযাত্রী।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড