• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে আদালতের বারান্দায় ছিনতাই, আটক ৩

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ২০:৪৫
আটক তিন ছিনতাইকারী
আটক তিন ছিনতাইকারী (ছবি : সংগৃহীত)

গোপালগঞ্জে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বারান্দায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে সেখান থেকে তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল সেট, নগদ কিছু টাকা ও একটি চাকু উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে আদালত চলাকালীন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাসের আদালতের সামনের বারান্দায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। 

পুলিশ সূত্রে জানা গেছে, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অষ্টম তলায় পাঁচ-ছয়জনের একদল ছিনতাইকারী আদালতের মামলার হাজিরা দিতে আসা কাশিয়ানী উপজেলার শাকিল মোল্লাসহ আরও তিন-চারজনকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এ ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে আদালতের নিরাপত্তায় নিয়োজিত এএসএই মো. আজিজুল ইসলাম ছিনতাইকারী তুহিন খান (২৪), আরমান কাজী (২০) ও মাহফুজ সরদারকে (১৯) আদালত চত্বর থেকে আটক করেন।

আরও পড়ুন: টাঙ্গাইলে গৃহবধূ‌র রহস্যজনক মৃত্যু

গোপালগঞ্জ সদর থানার এসআই তারিকুর রহমান জানান, আটক তুহিন খান ও মাহফুজ সরদারের বাড়ি শহরের পাঁচুড়িয়ায় এবং আরমান কাজীর বাড়ি শহরতলীর চরমানিকদাহ গ্রামে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি।  

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড