• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

  নাটোর প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ১৯:১২
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহতের লাশ (ছবি : প্রতীকী)

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় রুমি (১০) নামে প্রতিবন্ধী এক শিশু এবং নয়ন কুমার মহন্ত (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে বাকশোর গ্রামে এবং সন্ধ্যায় নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদুল ইসলাম ও এলাকাবাসী জানায়, মা মারা যাওয়ার পর থেকে প্রতিবন্ধী শিশু রুমি তার নানী শামসুন্নাহারের বাড়িতেই থাকত। সকাল ১০টার দিকে রুমি পার্শ্ববর্তী বাকশোর গ্রামে একটি বাড়িতে খেতে যায়। খাওয়া-দাওয়া শেষে রাস্তায় বের হয়ে আসলে দ্রুতগামী একটি মাটিবাহী ট্রলি তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস এর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এলাকাবাসী ট্রলিটি আটক করলেও ট্রলির চালক পালিয়ে যায়।

নিহত রুমি সিংড়া উপজেলার খেজুরতলা এলাকার চাতাল শ্রমিক মানিকের মেয়ে।

অপর দিকে, নাটোরের সিংড়ায় সড়ক দুর্ঘটনায় নয়ন কুমার মহন্ত (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সে উপজেলার পাকুরিয়া কালাইকুড়ি গ্রামের অজিত মহন্তের ছেলে।

আরও পড়ুন : পটিয়ায় কাভার্ড ভ্যান চাপায় স্কুলছাত্র নিহত, আটক ১

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর-ই-আলম জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সিংড়া উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম লাল ব্রিজ এলাকায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত হয় নয়ন কুমার মহন্ত। পরে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড