• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের দুই দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার

  সাতক্ষীরা প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ১৮:২২
সাতক্ষীরা
জেলার ম্যাপ

সাতক্ষীরায় অপহরণের দুই দিন পর রাসুল আহমেদ জিম নামের এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সদর থানা পুলিশ অপহরণকারী জাহিদ হাসানকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকালে অপহরণকারী জাহিদ হাসানের স্বীকারোক্তি মোতাবেক সাতক্ষীরার চালতেতলা বাগানবাড়ি এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত রাসুল আহমেদ জিম (২২) খুলনার ফুলবাড়িগেট এলাকার শেখ হেমায়েত হোসেন হিমুর ছেলে। বর্তমানে তার পরিবার পুরাতন সাতক্ষীরা হাটেরমোড় এলাকায় মৃত আব্দুস সবুর গাজীর ভাড়া বাড়িতে বসবাস করে। জিম সাতক্ষীরা সরকারি কলেজের অনার্স প্রথমবর্ষের ছাত্র।

পুলিশ জানায়, গত ২১ জানুয়ারি সাতক্ষীরা শহর থেকে জিমকে অপহরণ করা হয়। এ ঘটনায় জিমের বাবা হেমায়েত হোসেন হিমু বাদী হয়ে পরের দিন ২২ জানুয়ারি শহরের মুনজিতপুর এলাকার আবদুর রউফের ছেলে জাহিদ হাসানসহ (২৩) অজ্ঞাত আরও ছয়-সাতজনকে আসামি করে সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

অপহরণ মামলায় সদর থানা পুলিশ জাহিদ হাসানকে গ্রেপ্তার করে। এরপর জাহিদের স্বীকারোক্তি মোতাবেক বিকালে তার ভাড়াবাড়ি চালতেতলা বাগানবাড়ী এলাকার লিটনের বাড়ি থেকে ওই কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ।

আরও পড়ুন: বিদেশেও রপ্তানি হচ্ছে পিরোজপুরের শুঁটকি

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড