• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

  নোয়াখালী প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ১৭:১৫
ফ্রি মেডিকেল ক্যাম্প
ফ্রি মেডিকেল ক্যাম্প (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার সর্ববৃহৎ সামাজিক ও মানবিক সংগঠন ‘সুবর্ণ ফাউন্ডেশনের’ আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল থেকে দিনব্যাপী ‘সুবর্ণ ফাউন্ডেশন’ এ ক্যাম্পের আয়োজন করে।

সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের নুর ইসলাম মার্কেটের পাশে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সুবর্ণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. আরিফ মাহমুদের সার্বিক পরিচালনায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিতও হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের নোয়াখালী জেলা সাধারণ সম্পাদক প্রফেসর মোহাম্মদ নিজাম উদ্দিন, নোয়াখালী জেলা জজ আদালতের তরুণ আইনজীবী অ্যাডভোকেট এ কে এম আব্দুল্যাহ।

সুবর্ণ ফাউন্ডেশনের সদস্য মো. জয়নাল আবেদিন বকুলের সঞ্চালনায় মেডিকেল ক্যাম্পে প্রায় শতাধিক অসুস্থ গরিব সাধারণ মানুষ চিকিৎসা সেবা গ্রহণ করেন।

আরও পড়ুন : মৌলভীবাজারে চলছে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট

উল্লেখ্য, সুবর্ণ ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন থেকে সুবর্ণচর উপজেলায় বিভিন্ন সময়ে গরিব ও অসহায় মানুষের মধ্যে আর্থিক অনুদান, রমজানে ইফতার সামগ্রী বিতরণ, শীত বস্ত্র বিতরণ ও সচেতনামূলক র‌্যালিসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড