• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত টুঙ্গিপাড়া

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ১৪:৪২
টুঙ্গিপাড়া
বঙ্গবন্ধুর সমাধি (ছবি : দৈনিক অধিকার)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শুক্রবার (২৪ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন। এদিন কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নির্বাচিত নেতৃবৃন্দ আসছেন।

প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাবেন।

এদিন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ সড়ক পথে টুঙ্গিপাড়া আসবেন। তারা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর পর কেন্দ্রীয় আওয়ামী লীগের এক সভায় মিলিত হওয়ার কথা রয়েছে।

এ দিকে, প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নির্বাচিত নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স এলাকা পরিষ্কার করা হয়েছে।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ এস, এম খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত জেলা প্রশাসকের কাছে পাঠানো এক বার্তায় জানানো হয়, এদিন সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। সকাল ১০টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে অবতরণ করবেন।

এরপর বেলা সকাল ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফাতেহা পাঠ, পুষ্পস্তবক অর্পণ, সশস্ত্র বাহিনী কর্তৃক অনার গার্ড প্রদান ও মোনাজাতে অংশগ্রহণ করবেন।

মোনাজাতে অংশগ্রহণের পর দুপুর ২টা ২০মিনিটে তিনি ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।

আরও পড়ুন : ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান জানিয়েছেন, প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। টুঙ্গিপাড়াসহ জেলার সর্বত্র তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড