• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বালু উত্তোলনে বাধা দেওয়ায় ইউপি সদস্যকে পিটিয়ে আহত 

  পাবনা প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ০৯:২৩
পাবনা
ইউপি সদস্য আজাদ আলী শেখ (ছবি : দৈনিক অধিকার)

পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন কাজে বাধা দেওয়ায় আজাদ আলী শেখ নামে এক ইউপি সদস্যকে পিটিয়ে গুরুতর আহত করেছে বালু ব্যবসায়ীরা।

পাবনার সুজানগর উপজেলা চত্বরে বুধবার (২২জানুয়ারি) সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে। আজাদ আলী শেখ পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদের সদস্য। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন আহত আজাদ আলী শেখ সাংবাদিকদের জানান, সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের সুখচর গ্রামের মকছেদ আলী (৪০), গোহাইল বাড়ী গ্রামের চয়না প্রাং, পলাশ, শিমুল, আনোয়ার হোসেনসহ আরও ১০ থেকে ১২ জন দীর্ঘদিন ধরে পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। এতে নদী তীরে প্রায়ই ভাঙন দেখা দেয়। ইতোমধ্যে শত শত বাড়িঘর নদীগর্ভে বিলীন হয়ে গেছে। অথচ তাদের ব্যবসা বন্ধ হয়নি। জনপ্রতিনিধি হিসেবে এ অপকর্মে বাধা দেওয়ায় বালু ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে তাকে হুমকি দিয়ে আসছিল।

তিনি আরও জানান, বুধবার বিকালে সুজানগর পৌর সদর (উপজেলা চত্বর) এলাকাতে তাকে একা পেয়ে বালু ব্যবসায়ী ও তাদের লোকজন তার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করান।

আরও পড়ুন : পরকীয়ার জেরে স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

পাবনা সদর থানার ওসি নাছিম আহমেদ বুধবার রাতে জানান, তিনি ঘটনাটি শুনেছেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড