• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

  নড়াইল প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ০৮:৫০
নড়াইল
স্ত্রীর মামলায় স্বামী কারাগারে (ছবি : প্রতীকী)

নড়াইলের লোহাগড়া উপজেলায় পরকীয়া সম্পর্কের জের ধরে স্ত্রী বিউটি বেগমকে মারপিটের মামলায় গ্রেপ্তার হয়েছেন স্বামী ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদ মোল্যা। বুধবার (২২ জানুয়ারি) তাকে গ্রেপ্তার করা হয়েছে। 

সংশ্লিষ্ট সূত্র ও বিউটি বেগমের অভিযোগে জানা গেছে, লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদ মোল্যার সঙ্গে দীর্ঘদিন ধরে ওই বিদ্যালয়ের এক শিক্ষিকার পরকীয়া সম্পর্ক চলছিল। কয়েকদিন আগে আজাদ মোল্যা ও শিক্ষিকার আপত্তিকর ছবি সর্বত্র ছড়িয়ে পড়ে। এ নিয়ে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়। পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় ওই শিক্ষিকা ও আবুল কালাম আজাদ মিলে গত ১৭ জানুয়ারি বিউটি বেগমকে মারপিট করে বলে অভিযোগ উঠেছে। বিউটি বেগম বর্তমানে লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

বিউটি বেগম বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করলে বুধবার সকালে পুলিশ অভিযান চালিয়ে আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করে। 

বুধবার সকালে ওই স্কুলে গিয়ে দেখা যায়, ওই শিক্ষিকার অপসারণ  ও বিচারের দাবিতে ক্লাস বর্জন করে স্কুল মাঠে বিক্ষোভ মিছিল করছে শিক্ষার্থীরা। পরে শিক্ষক, পুলিশ প্রশাসন ও ম্যানেজিং কমিটির সদস্যরা শিক্ষার্থীদের বুঝিয়ে ক্লাসে নিয়ে যায়।

ম্যানেজিং কমিটির সভাপতি মো. সাইফুর রহমান ও প্রধান শিক্ষক মো. কামরুল ইসলাম এ বিষয়ে বলেন, আমাদের কাছে ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদসহ ওই শিক্ষিকার বিরুদ্ধে বিউটি বেগম লিখিত অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে মঙ্গলবার (২১ জানুয়ারি) ম্যানেজিং কমিটির সভা হয়েছে। সভায় প্রাথমিকভাবে সিদ্ধান্ত হয়েছে স্কুলের বাহিরে ঘটা ঘটনা নিয়ে আপাতত এড়িয়ে চলব। শিক্ষিকা ছুটি চেয়ে আবেদন করেছেন বলেও প্রধান শিক্ষক জানান।

আরও পড়ুন : গাংনীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, বিউটি বেগমের দায়ের করা মামলায় তার স্বামী আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। 

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড