• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শৈলকুপায় ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক আটক

  ঝিনাইদহ প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২০, ০১:২০
আটক
ধর্ম নিয়ে উস্কানিমূলক স্ট্যাটাস পোস্ট করায় আটক স্কুলশিক্ষক পিন্টু কুমার মজুমদার (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করার দায়ে পিন্টু কুমার মজুমদার নামে এক স্কুলশিক্ষককে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ জানুয়ারি) উপজেলার কুমিড়াদহ গ্রামে অভিযান চালিয়ে ওই স্কুলশিক্ষককে আটক করা হয়।

আটক পিন্টু কুমার মজুমদার উপজেলার কুমিড়াদহ গ্রামের চণ্ডি প্রশাদ মজুমদারের ছেলে ও রঘুনন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, বুধবার সকালে নিজের ফেসবুকে ইসলাম ধর্ম ও মুসলিম সম্প্রদায় নিয়ে উস্কানিমূলক স্ট্যাটাস পোস্ট করেন পিন্টু কুমার মজুমদার। পরে বিষয়টি জানাজানি হলে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় স্থানীয়রা তার বাড়িতেও হামলা চালায়।

পরবর্তীকালে বিষয়টি জানতে পেরে পুলিশ কুমিড়াদহ গ্রামে অভিযান চালিয়ে স্কুলশিক্ষক পিন্টু কুমার মজুমদারকে আটক করে। পাশাপাশি থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন : সন্ধ্যায় হঠাৎ ‘আগুন-আগুন’ চিৎকার শুরু হয়

তিনি বলেন, বর্তমানে ওই এলাকায় পুলিশ, সরকার দলীয় নেতাকর্মী, ছাত্রলীগ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত রয়েছেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত আটক স্কুলশিক্ষকের বিরুদ্ধে মামলা করা হয়নি বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড