• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে আ. লীগ নেতা বাবু মৃধার ইন্তেকাল

  ফরিদপুর প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ১৯:৪৬
বাবু মৃধা
নিহিত আ. লীগ নেতা বাবু মৃধা (ছবি : দৈনিক অধিকার)

জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ফরিদপুর বিশেষ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি), মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম রব্বানী বাবু মৃধা (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার (২১ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে হৃদরোগে আক্রান্ত হলে তাকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি স্ত্রী ও দুই কন্যা রেখে যান।

বাবু মৃধার বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের মেগচামী গ্রামে। তিনি ফরিদপুর শহরের ঝিলটুলী মহল্লায় বসবাস করতেন।

আরও পড়ুন : কুলাউড়া হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড

বুধবার (২২ জানুয়ারি) বাদ যোহর ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় সাবেক এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপিসহ প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়াও মুসুল্লিরা অংশ নেন। তার আগে জেলা প্রশাসক অতুল সরকারের নেতৃত্বে তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়। সকালে তার মৃতদেহ মেগচামীর গ্রামের বাড়ি নেওয়া হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড