• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ২ বখাটে কারাগারে

  ঝালকাঠি প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ১৯:২৪
ঝালকাঠি কারাগার
ঝালকাঠি কারাগার ( ছবি : সংগৃহীত )

ঝালকাঠির রাজাপুর উপজেলায় মাদরাসা ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো- সাগর খান (১৮) ও হেমায়েত খলিফা (৪০)।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

কিশোরীর মা জানান, অভিযুক্তরা বখাটে প্রকৃতির লোক। কোনো ঘটনা ঘটলে তাদের ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পায় না। তিনজন মিলে আমার মেয়েকে ধর্ষণ করেছে। আমি বিষয়টি জানার পর থানায় মামলা করেছি।

এ ব্যাপারে রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামি জালাল হাওলাদারকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা ঝালকাঠি সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, রবিবার সকালে ওই কিশোরীর বোনের সন্তান প্রসবের কারণে তার মা স্থানীয় একটি ক্লিনিকে যায়। কিশোরী একা বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল। এ সময় প্রতিবেশী জালাল হাওলাদার ও সাগর খান স্থানীয় হেমায়েত খলিফার বাড়িতে জোর করে কিশোরীকে নিয়ে যায়। ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে বাড়ির মালিক হেমায়েতসহ তিনজনই পালাক্রমে ধর্ষণ করে। পরে এ ঘটনা কাউকে না জানাতে ভয়ভীতি দেখানো হয়। এমনকি এ বিষয়টি কাউকে জানালে কিশোরীকে মেরে ফেলার হুমকিও দেয় ধর্ষকরা। এরপর মেয়েটি সেখান থেকে ফিরে বিষয়টি তার পরিবারকে জানায়।

আরও পড়ুন: শিক্ষকের মৃত্যু নিয়ে ঘোর রহস্য

তিনি আরও জানান, এ ঘটনায় কিশোরীর মা মঙ্গলবার রাতে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করে। বুধবার বিকালে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ আনিসুজ্জামান দুই আসামির জামিন আবেদন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড