• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর সমাধিতে বিএফইউজে'র নির্বাচিত কমিটির শ্রদ্ধা

  গোপালগঞ্জ প্রতিনিধি

০১ আগস্ট ২০১৮, ২১:৩৪
ছবি : দৈনিক অধিকার

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পার্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নবনির্বাচিত কমিটি ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন।

আজ বুধবার (১ আগস্ট) বিকালে বঙ্গবন্ধুর সমাধিতে প্রথমে আবু জাফর সূর্যের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় ঢাকা সাংবাদিক ইউনিয়ন। পরবর্তীতে বিএফইউজে'র নবনির্বাচিত সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদের নেতৃত্বে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ পুস্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে সূরা ফাতিহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

উল্লেখ্য, এসময় ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি খন্দকার মোজ্জামেল হক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইজে) সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ দীপ আজাদসহ বিভিন্ন শীর্ষস্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ ছাড়াও ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমিতি, খুলনা ও যশোর সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন শ্রদ্ধা জ্ঞাপন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড