• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হালুয়াঘাটে শিশুসহ ২ জনের আত্মহত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ১৮:০১
হালুয়াঘাট থানা
হালুয়াঘাট থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় মানসিক ভারসাম্যহীন শিশু ও এক গৃহবধূ আত্মহত্যা করেছে। শিশুর নাম নাসরিন এবং গৃহবধূর নাম ফাতেমা খাতুন। তিনি এক সন্তানের জননী।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার কাওয়ালীজান গ্রামে ও লামুক্তা গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, হালুয়াঘাট উপজেলার কাওয়ালীজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ও কাওয়ালীজান গ্রামের হাবির আলীর মানসিক ভারসাম্যহীন মেয়ে নাসরিন (১২) নিজ বাড়ির আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি।

অন্যদিকে একই উপজেলার লামুক্তা গ্রামের সুজন মিয়ার স্ত্রী ফাতেমা খাতুন (৩০) বাড়ির আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার ১১ বছরের এক কন্যা সন্তান রয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আত্মহত্যার কারণ জানাতে পারেনি পুলিশ।

আরও পড়ুন : সাড়ে ৬ লাখ টাকার চোরাই মোবাইল উদ্ধার

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, ‘হালুয়াঘাট উপজেলার দুটি গ্রাম থেকে এক মানসিক ভারসাম্যহীন শিশু শিক্ষার্থী ও একজন নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে। পৃথক দুটি ঘটনায় থানায় দুটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড