• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে ধরা খেল ৩ চোর

  যশোর প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ১৭:০৫
আটক
আটক তিন চোর (ছবি : দৈনিক অধিকার)

যশোরে সাইকেল চোর সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাই ১১টি সাইকেল উদ্ধার করা হয়েছে।

যশোরে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বুধবার (২২ জানুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

আটক তিন চোর হলো- যশোর শহরের পুরাতন কসবা এলাকার চান মিয়ার ছেলে সবুজ ও সদর উপজেলার নরেন্দ্রপুর পূর্বপাড়ার নওয়াব আলীর ছেলে ওয়াদুদ দফাদার ও একই উপজেলার আবাদ কচুয়ার আব্দুল মালেক মোল্যার ছেলে হাসানুর রহমান।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, যশোরের বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামের আব্দুল গফফার মোল্যার ছেলে রিফাত হোসেন মুন্না শনিবার (১১ জানুয়ারি) রঙের লেবার হিসেবে যশোর ডিসি অফিসে কাজ করতে আসে। তাই সাইকেলটি ডিসি অফিসের দক্ষিণ পাশে গাড়ি রাখার গ্যারেজের মধ্যে রেখে রঙের কাজ করতে থাকে। দুপুরে খাওয়ার জন্য নিচে নামলে তার সাইকেলসহ অন্য আরেক জনের সাইকেলটি খুঁজে পায় না। পরবর্তীকালে ওই স্থান থেকে ইতঃপূর্বে অনেকগুলো সাইকেল চুরি হয়েছে বলে সে জানতে পারে।

এ ঘটনায় রিফাত হোসেন মুন্না মঙ্গলবার (২১ জানুয়ারি) কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। মামলাটি তদন্তের জন্য গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আরও পড়ুন : জরাজীর্ণ টিনশেড ভবনে ঝুঁকি নিয়ে পাঠদান, মিলছে না সহায়তা

গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার সবুজ ও ওয়াদুদ দফাদারকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তিতে হাসানুর রহমানকে আটক করা হয়। এ সময় তার বাড়ি থেকে চোরাই ১১টি সাইকেল উদ্ধার করা হয়। সংবাদ সম্মেলনে পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড