• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে সওজের অফিসে চুরি

  বাগেরহাট প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ১৫:৩৭
বাগেরহাট
বাগেরহাট (ছবি : দৈনিক অধিকার)

সড়ক ও জনপথ বিভাগের (সওজ) বাগেরহাট কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় এখন পর্যন্ত কোনো ক্লু উদ্ধার করতে পারেনি পুলিশ ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তবে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে চোরদের শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

সড়ক জনপথ বিভাগ, বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মো. ফরিদ উদ্দিন বলেন, মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতের কোনো এক সময় চোররা অফিসের নিচ তলার তিনটি কক্ষের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা কাগজপত্র তছনছ এবং আলমিরা ভাঙচুর করে এবং একটি ল্যাপটপ নিয়ে যায়।

এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। শুধু সড়ক জনপথ নয় সম্প্রতি বাগেরহাট শহরের একাধিক বাড়ি, সরকারি কর্মকর্তার বাসভবন ও ব্যবসায়ীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। বাগেরহাট শহরে এভাবে চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় আতঙ্কে রয়েছে বাড়ির মালিক ও ভাড়াটিয়ারা।

আরও পড়ুন : হারপিক পানে সাবেক মন্ত্রীপুত্রের আত্মহত্যার চেষ্টা

বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহতাব উদ্দিন বলেন, সওজের অফিসে যারা চুরি করেছে সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাদের শনাক্ত করার চেষ্টা চলছে। এছাড়াও শহরে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া চুরির ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড