• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হারপিক পানে সাবেক মন্ত্রীপুত্রের আত্মহত্যার চেষ্টা

  খুলনা প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ১৫:০৯
মন্ত্রীপুত্রের আত্মহত্যার চেষ্টা
মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দর ছোট ছেলে অভিজিৎ চন্দ্র চন্দ (ছবি : দৈনিক অধিকার)

খুলনা-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দর ছোট ছেলে অভিজিৎ চন্দ্র চন্দ (২৫) হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন। বর্তমানে তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন র‌াখা হয়েছে। 

তার অবস্থা আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। অভিজিৎ খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। 

হাসপাতাল সূত্র জানিয়েছে, বুধবার (২২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় তাকে খুমেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তবে কী কারণে তিনি হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন তা জানা যায়নি। 

আরও পড়ুন : শেষ পর্যন্ত বাঁচানো গেল না সেই শিশুকে

এর আগেও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দর মেয়ে জয়ন্তী রানী চন্দ ওরফে বেবি অস্বাভাবিক মৃত্যুবরণ করেন। তবে তার মৃত্যুর কারণও জানা যায়নি। শোনা গেছে তিনিও বিষক্রিয়ায় মারা গিয়েছিলেন। এর পর সাবেক এ মন্ত্রীর জামাতা বাংলাদেশ ব্যাংকের ডিজিএম প্রভাষ কুমার দত্ত দুর্বৃত্তদের হাতে গুলিবিদ্ধ হয়ে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। সব মিলিয়ে তার ছোট ছেলের আত্মহত্যার চেষ্টার খবর ছড়িয়ে পড়ায় খুলনায় নানা ধরনের গুঞ্জন শুরু হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড