• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে সড়কে ঝরল স্কুলছাত্রের প্রাণ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ১৪:২৫
লক্ষ্মীপুর
নিহত নিশান আহমেদ ফারুক (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিশান আহমেদ ফারুক (৯) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) দুপুর ১টা ২৫ মিনিটে উপজেলার মান্দারী পূর্ব বাজার পেট্রোল পাম্পের সামনে ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার পর স্থানীয়রা প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। এতে দীর্ঘ যানজটে চরম দুর্ভোগ সৃষ্টি হয়। পরে চন্দ্রগঞ্জ থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

জানা গেছে, নিহত ফারুক উপজেলার মটবী গ্রামের প্রবাসী আবু ছিদ্দিকের ছেলে। সে উত্তর মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই স্থান দিয়ে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি পিকআপ ফারুককে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। ঘাতক পিকআপ ভ্যানটি লক্ষ্মীপুর থেকে চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল।

এ সময় স্থানীয়রা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়। পরে চন্দ্রগঞ্জ থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘাতক চালক ও গাড়িটি আটকের আশ্বাস দিলে স্থানীয়রা অবরোধ প্রত্যাহার করে।

আরও পড়ুন : মাঝ পদ্মায় আটকা পড়েছে ফেরি

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত স্কুলছাত্রের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। চালক ও গাড়িটি আটকে অভিযান চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড