• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে নৈশপ্রহরীকে বেঁধে রেখে চার দোকানে ডাকাতি

  নাটোর প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ১৪:১৩
ডাকাতি হওয়া দোকান
ডাকাতি হওয়া দোকান (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের নলডাঙ্গায় নৈশপ্রহরীকে বেঁধে রেখে এক রাতে চারটি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা চারটি দোকানের এক কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও পুলিশ জানান, গত রাত ২টার দিকে নলডাঙ্গা বাজারের ভিআইপি রোডের রাশেদুল ইসলাম, মজিবর রহমান, মাজেদুর রহমান এবং শহিদুল ইসলামের দোকানে ডাকাতি সংঘটিত হয়। এ সময় ডাকাতরা চারজন নৈশপ্রহরীকে পিঠমোড়া দিয়ে বেঁধে মুখে স্কচটেপ লাগিয়ে ডাকাতি করে। এ সময় ডাকাতরা ওই সকল দোকানের সিসিটিভি হার্ডডিস্ক খুলে নিয়ে যায় এবং বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

সকালে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দোকান খুলতে যায়। এ সময় তারা দোকানের শাটার ভাঙা এবং দোকানের সম্পূর্ণ মালামাল লুট অবস্থায় দেখতে পায়। পরে নলডাঙ্গা বাজারের সকল ব্যবসায়ী দোকানপাট বন্ধ রেখে থানাও ঘেরাও করে। এ সময় ডাকাতদের গ্রেফতার এবং শাস্তির আশ্বাসে ব্যবসায়ীরা ফিরে যায়।

এ দিকে, সকালে খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী রাশেদুল ইসলাম জানান, পুলিশ টহল থাকার পরও এক সঙ্গে চারটি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। আমার দোকানের অন্তত ১৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

আরও পড়ুন: টানা শীতে আড়ষ্ট পঞ্চগড়বাসী

এ বিষয়ে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, রাত ২টা পর্যন্ত নলডাঙ্গা বাজার এলাকায় পুলিশ টহলে ছিল। ভ্রাম্যমাণ পুলিশ টহল বাজার এলাকা থেকে অন্যদিকে চলে যাওয়ার পরপরই এই ঘটনা ঘটে থাকতে পারে। আমরা অন্য দোকানের সিসি টিভির ফুটেজ পরীক্ষা করে দেখছি। আশেপাশের থানাগুলোতেও তথ্য পাঠানো হয়েছে সহযোগিতার জন্য।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড