• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে অর্থলোভী স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

  ভৈরব প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ১১:৪০
স্বামী জোবায়েদ ইসলাম হৃদয় ও স্ত্রী রাজিয়া আক্তার আবুনি
ঘাতক স্বামী জোবায়েদ ইসলাম হৃদয় ও নিহত স্ত্রী রাজিয়া আক্তার আবুনি (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে অর্থলোভী ভবঘুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

ঘাতক স্বামী জোবায়েদ ইসলাম হৃদয় (৩২) ব্রাক্ষণবাড়িয়া জেলার সদর উপজেলার মাইছপাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে। নিহত স্ত্রী রাজিয়া আক্তার আবুনি (২৮) ভৈরব পৌর শহরের নিউটাউন এলাকার বাসিন্দা লাল মিয়ার মেয়ে।

নিহতের বড় ভাই খলিল মিয়া জানান, জোবায়েদ একজন মাদকসেবী ও ভবঘুরে প্রকৃতির মানুষ। জোবায়েদ কিছুদিন পর পর মেয়েদের বিয়ে করে টাকা পয়সা নিয়ে তালাক দিয়ে দেয়।

খলিল মিয়া বলেন, গত ৩ জানুয়ারি তারিখ জোবায়েদ ব্রাহ্মণবাড়িয়ায় নিজের বাড়িতে নিয়ে তার তৃতীয়পক্ষের বউ মিলে আমার বোনকে বেধড়ক মারধর করে। এছাড়াও পেটে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আঘাত করে। পরে তাকে ভাগলপুর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত (২০জানুয়ারি) সোমবার রাতে তার মৃত্যু হয়।

নিহতের ফুফু পুর্ণিমা বেগম জানান, জোবায়েদ বিভিন্নভাবে মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে এবং কিছুদিন পার হলেই মারধর করে তালাক দিয়ে দেয়। বিয়ের পর এসব জানার পর আবুনি ও জোবায়েদের মধ্যে দীর্ঘদিন ধরে ঝগড়া চলছিল। তাই আবুনি তার আগের পক্ষের ছেলেকে নিয়ে ভৈরবেই রাস্তার পাশে পিঠা ও মুরগির দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল।

নিহতের খালাতো বোন হনুফা বেগম জানান, জোবায়েদ টাকার জন্য আবুনিকে প্রায়ই মারধর করত। সে একাধিক বিয়ে করেছে জেনে আবুনি তার স্বামীর বাড়িতে না থেকে বাবার বাড়িতেই থাকত। আবুনি চার বছর মালয়েশিয়া থেকে বাড়িতে আসলে জোবায়েদ আবুনির টাকা-পয়সার লোভে তাকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে। তবে এ বিয়ে আবুনির পরিবার মেনে নেয়নি। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন নিহতের পরিবার।

আরও পড়ুন: বঙ্গোপসাগরে নির্বিচারে হাঙর নিধন, শুঁটকি হয়ে যাচ্ছে বিদেশে

এ বিষয়ে ভৈরব থানার ওসি (তদন্ত) মো. বাহালুল খান বাহারের সঙ্গে কথা হলে তিনি জানান, ঘটনাটি যেহেতু ব্রাহ্মণবাড়িয়ার সেহেতু সেখানকার প্রশাসনের আইনি ব্যবস্থা নেওয়ার কথা। আমাদের কাছে এখন পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড