• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার ধরা পড়ল ভুয়া সংসদ সদস্য!

  অধিকার ডেস্ক

২২ জানুয়ারি ২০২০, ১০:০৯
ভুয়া সংসদ সদস্য
পুলিশের হাতে আটক ভুয়া সংসদ সদস্য (ছবি : সংগৃহীত)

ভুয়া চিকিৎসক-কবিরাজ অথবা পুলিশ, র‌্যাব বা ডিবির পরিচয়ে সেজে প্রতারণার ঘটনা অনেক শোনা গেলেও এবার পাওয়া গেল ভুয়া সংসদ সদস্য (এমপি)। নিজেকে এমপি বলে পরিচয়ে প্রতারণার চেষ্টা করেছেন জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক ব্যক্তি।

সোমবার (২০ জানুয়ারি) রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে ওই ভুয়া এমপিকে আটক করেছে পবা হাইওয়ে পুলিশ।

প্রতারক জাহাঙ্গীর আলম পুঠিয়া উপজেলা সদরের কৃষ্ণপুর গ্রামে বাসিন্দা বলে জানিয়েছেন পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (শিবপুরহাট) ইনচার্জ ও উপপরিদর্শক কাজল কুমার নন্দী।

তিনি আরও বলেন, মোবাইল ফোনে হাইওয়ে পুলিশ সুপারকে (বগুড়া) গ্রেফতার জাহাঙ্গীর বলেন, ‘আমি পুঠিয়া-দুর্গাপুরের এমপি মনসুর রহমান বলছি। শিবপুরহাট ফাঁড়িতে আটক করা অবৈধ যানবাহন ছেড়ে দিন।’

এ ঘটনায় পুলিশ সুপারের সন্দেহ হলে তিনি বিষয়টি ওসি কাজল কুমার নন্দীকে জানান। এরপর তথ্য সংগ্রহ করে জানতে পারি, যে নম্বর থেকে ফোন করা হয়েছে সেটি এমপি মনসুর রহমানের নয়।

এরপর সোমবার দুপুরে প্রতারক জাহাঙ্গীরকে কৌশলে ফোনের মাধ্যমে দেখা করতে বলি। তাকে বলা হয়, ফাঁড়ি থেকে যেন গাড়িটি নিয়ে যায়। প্রতারক জাহাঙ্গীর আলম ফাঁড়িতে এলে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড