• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে মানববন্ধন

  অধিকার ডেস্ক    ০১ আগস্ট ২০১৮, ২০:১৮

ছবি : সংগ্রহীত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে আইনজীবীরা একত্রিত হয়ে সুপ্রিমকোর্টে কালো পতাকা মিছিল ও মানববন্ধন করেছে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি (বার) ভবনের সামনে বুধবার (১ আগস্ট) দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ‘ল ইয়ার্স মুভমেন্ট ফর রেস্টোরেশন অফ ডেমোক্রেসি অ্যান্ড রিলিজ অফ খালেদা জিয়া’ ব্যানারে শতাধিক আইনজীবী এই কর্মসূচিতে অংশ নেয়।

সুপ্রিম কোর্টের আইনজীবী আবেদ রাজার সভাপতিত্বে এই কর্মসূচিতে বক্তব্য রাখেন- আইনজীবী তৈমুর আলম খন্দকার, ওলিউর রহমান খান, মনির হোসেন, খোরশেদ মিয়া আলম, আখতার হোসেন, গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল, রুহুল কুদ্দুস কাজল, এবিএম রফিকুল হক তালুকদার রাজা, আনিছুর রহমান খান, মতি লাল ব্যাপারী, অনজুমান আরা মুন্নি, আইয়ুব আলী আশ্রাফী, শরিফ ইউ আহমেদ প্রমুখ।

উক্ত কর্মসূচিতে বক্তারা বলেন, সরকারের এই দুঃশাসনের কাছে দেশের ১৬ কোটি মানুষ ও দেশের বিচার বিভাগ জিম্মি। প্রতিনিয়ত জনগণকে পায়ের তলায় পিষে মারা হচ্ছে। এই সরকার পুলিশ ও বিচার বিভাগের ওপর ভর করে টিকে আছে।

আরও বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে। সুপ্রিম কোর্টসহ সারাদেশে আন্দোলন ছড়িয়ে দিতে হবে। এ জন্য সর্বস্তরের মানুষকে রাজপথে নেমে এই আন্দোলনে সামিল হতে হবে।

এসময় বক্তারা নৌমন্ত্রী শাহজাহান খান ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত পদত্যাগের দাবি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড