• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষ

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আহত ট্রলি চালকের মৃত্যু

  ঝালকাঠি প্রতিনিধি

২১ জানুয়ারি ২০২০, ২২:৩৯
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাস (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠি জেলাধীন বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পুলিশ লাইন সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষে আহত ট্রলি চালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল থেকে ঢাকায় নেওয়ার পথে এরশাদ (২৬) নামে ওই ট্রলিচালকের মৃত্যু হয়।

নিহত এরশাদ নলছিটি উপজেলার রূপচন্দ্রপুর গ্রামের রুস্তম আলীর ছেলে।

এর আগে একই দিন সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয় বাসচালক জামাল (৪০) ও ট্রলিচালক এরশাদ (২৬)। একই দুর্ঘটনায় আরও অন্তত আটজন আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়। এরপর উন্নত চিকিৎসার জন্য জামাল ও এরশাদকে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) পাঠানো হয়। অন্যরা ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আরও পড়ুন : ঝালকাঠিতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

ঝালকাঠি বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, সকাল সাড়ে ১০টার দিকে ঝালকাঠি টার্মিনাল থেকে বরিশালের উদ্দেশে ‘আল্লাহ মহান’ নামে ওই বাসটি সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচড়ে যায়। পাশাপাশি বাস ড্রাইভার জামাল ও ট্রলি ড্রাইভার এরশাদ গুরুতর আহত হয়। এদের মধ্যে এরশাদের অবস্থা আশঙ্কাজনক হলে ঢাকা নেওয়ার পথে সে মারা যায়। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড