• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে টাস্কফোর্সের বিশেষ অভিযান, ধরা পড়ল ১১ মাদক কারবারি

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

২১ জানুয়ারি ২০২০, ২২:০৯
বিশেষ অভিযান
বিশেষ অভিযান চালিয়ে ১১ জন মাদক কারবারিকে আটক করে মাদকবিরোধী টাস্কফোর্স (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার বিভিন্ন স্থানে একযোগে বিশেষ অভিযান চালিয়েছে মাদকবিরোধী টাস্কফোর্স।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দিনব্যাপী ভৈরব পৌর শহরের কমলপুর ও পঞ্চবটি পুকুরপাড়সহ উপজেলার শ্রীনগরে এই অভিযান চালানো হয়।

অভিযানে সাড়ে ৫ কেজি গাঁজা, ১০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১ লাখ ১৭ হাজার টাকাসহ ১১ জন মাদক কারবারিকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্কেল অফিসসহ থানা পুলিশ ও র‍্যাবের একটি দল মাদকবিরোধী টাস্কফোর্সের বিশেষ এই অভিযানে সার্বিক সহায়তা প্রদান করে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, মঙ্গলবারের অভিযানে শহরের দুর্জয় মোড় এলাকার শীর্ষ মাদক কারবারি ও পুলিশের কথিত ‘সোর্স’ রশিদ মিয়ার বাড়ি থেকে সাড়ে ৫ কেজি গাঁজা, ১০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১ লাখ ১৭ হাজার টাকা উদ্ধারের পাশাপাশি রশিদ ও তার স্ত্রীসহ আটজনকে আটক করা হয়। একই সময়ে শহরের পঞ্চবটি পুকুর পাড়ের চিহ্নিত মাদক কারবারি জীবন ও আলমের বাড়িতেও অভিযান চালানো হয়।

পরে দুপুরের দিকে উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর গ্রামের শীর্ষ মাদক কারবারি মুছা ও আতর আলীর বাড়িতে অভিযান চালিয়ে আরও তিনজনকে আটক করা হয়। এ সময় ওই বাড়ি থেকে মাদক বিক্রির অসংখ্য আলামত জব্দ করা হয়। তবে অভিযানের খবর পেয়ে শীর্ষ অপর মাদক কারবারিরা পালিয়ে যাওয়ায় তারা কেউ ধরা পড়েনি।

আরও পড়ুন : গনি মিয়ার বড়শিতে ৬ মণের ‘স্টিংরে মাছ’

দিনব্যাপী মাদকবিরোধী বিশেষ এই অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমানের নেতৃত্বে কিশোরগঞ্জ, নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তাসহ ভৈরব থানা পুলিশ ও র‍্যাবের শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। এছাড়া অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা। এ সময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, মাদকের বিরুদ্ধে প্রশাসনের এমন অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড