• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৌরীপুরে শিক্ষা কর্মকর্তার মামলায় শিক্ষকসহ গ্রেপ্তার ৩

  ময়মনসিংহ প্রতিনিধি

২১ জানুয়ারি ২০২০, ১৯:৪২
থানা
গৌরীপুর থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শিক্ষকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) গ্রেপ্তারদের সাত দিনের রিমান্ড চেয়ে ময়মনসিংহ আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সোমবার (২০ জানুয়ারি) রাত পৌনে ২টার দিকে পৌর শহরের বালুয়াপাড়া মোড় এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলো- উপজেলার ধূরুয়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে ও ধূরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কয়েস আল কায়কোবাদ লাজুক (৪০), তার সহযোগী ও বোকাইনগর অষ্টগড় গ্রামের আবুল বাসারের ছেলে শামছুজ্জামান বাপ্পি (২৫) এবং উপজেলার সতিষা এলাকার আব্দুল হাইয়ের মেয়ে তৌহিদা আক্তার রুমা (৩২)।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে গ্রেপ্তাররা নিজস্ব ফেসবুক আইডিসহ বিভিন্ন ফেইক আইডি দিয়ে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের লোকদের বিরুদ্ধে অশ্লীল ও আপত্তিকর মন্তব্য করে আসছিল। একই সঙ্গে এডিট করা অশ্লীল ছবি পোস্ট করে সম্মান ক্ষুন্নসহ গ্রেপ্তাররা তাদের হয়রানি ও ব্লাকমেল করে আসছিল। এই চক্রের কাছে সবাই ছিল অসহায়, কেউ প্রতিবাদ করতে সাহস পেত না। অবশেষে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীনকে নিয়ে ফেসবুকে অশ্লীল ভাষায় বিভিন্ন মন্তব্য ও ফটোশপে এডিট করা আপত্তিকর ছবি পোস্ট করেন আসামিরা।

আরও পড়ুন : তিন মাস পর কবর থেকে ৪ জনের লাশ উত্তোলন

পরে এ ঘটনায় উপজেলা শিক্ষা কর্মকর্তা ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের বিরুদ্ধে মামালা করেন। মামলার পর সোমবার রাতে গৌরীপুর থানার এসআই নজরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ওই তিনজনকে মাদক সেবনরত অবস্থায় ১৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

সবশেষে মঙ্গলবার সাত দিনের রিমান্ড আবেদন করে গ্রেপ্তার তিনজনকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড