• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর নির্যাতনে এক চোখ নষ্ট, এবার পুড়ল শরীর

  পাবনা প্রতিনিধি

২১ জানুয়ারি ২০২০, ১৭:০৩
দগ্ধ
স্বামীর ছুড়ে দেওয়া গরম তরকারিতে দগ্ধ গৃহবধূ মাছুরা খাতুন (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সাঁথিয়া উপজেলায় স্বামীর ছুড়ে দেওয়া গরম তরকারিতে ঝলসে গেছে স্ত্রী মাছুরা খাতুনের পুরো শরীর। বর্তমানে সাঁথিয়া হাসপাতালের বেডে তীব্র যন্ত্রণায় কাতরাচ্ছেন তিনি।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে সাঁথিয়া উপজেলার কাশীনাথপুর ইউনিয়নের কলাগাছী গ্রামে এ ঘটনা ঘটে।

এর কিছুদিন আগেও স্বামী রতন আলী নির্যাতন করে তার একটি চোখ নষ্ট করে দেন।

আহত গৃহবধূ মাছুরা খাতুন উপজেলার শিবরামবাড়ি কল্যাণপুর গ্রামের দিনমজুর সোনাই মোল্লার মেয়ে।

হাসপাতালে চিকিৎসাধীন মাছুরা খাতুন জানান, বছর পাঁচেক আগে উপজেলার কাশীনাথপুর ইউনিয়নের কলাগাছী গ্রামের রতন আলীর সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা মাছুরা খাতুনকে নির্যাতন করে আসছেন।

প্রতিদিনের মতো মঙ্গলবার সকালেও মাছুরা খাতুন তরকারি রান্না করে ঘরে নিয়ে আসছিলেন। এ সময় রান্না করা তরকারি নিয়ে শাশুড়ি দুলি বেগমের সঙ্গে মাছুরার ঝগড়া বাধে। একই সময় ঘটনাস্থলে উপস্থিত স্বামী রতন আলী মাছুরার উদ্দেশে তার হাতে থাকা রান্না করা গরম তরকারির কড়াইয়ে লাথি দেন। এতে মাছুরার শরীরের বিভিন্ন অংশ গরম তরকারি পড়ে ঝলসে যায়। পরে খবর পেয়ে মাছুরার স্বজনরা তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

দগ্ধ মাছুরা কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার স্বামী কিছুদিন আগে আমাকে বেধড়ক মারপিট করে। এতে আমার একটি চোখ নষ্ট হয়ে যায়।’

আরও পড়ুন : বাগেরহাটে পুকুরে মিলল প্রতিবন্ধী যুবকের লাশ

এ ব্যাপারে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান দৈনিক অধিকারকে জানান, ঘটনাটি তিনি শুনেছেন। মৌখিক অভিযোগ পাওয়ার পর পুলিশ হাসপাতালে ওই গৃহবধূকে দেখতে যায়। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড