• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গায় পুলিশের খাঁচায় মাদকসহ বিভিন্ন মামলার ৮ আসামি

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২১ জানুয়ারি ২০২০, ১৫:২৭
গ্রেপ্তার
পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলার আট আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ (ছবি : প্রতীকী)

সিরাজগঞ্জের সলঙ্গায় চুরি, নারী নির্যাতন ও মাদকের মামলাসহ ওয়ারেন্টভুক্ত আটজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২০ জানুয়ারি) দুপুর থেকে মঙ্গলবার (২১ জানুয়ারি) ভোররাত পর্যন্ত সলঙ্গা থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে গত রবিবার (১৯ জানুয়ারি) রাতে সলঙ্গা থানার মোড় এলাকায় দুইটি মুদি দোকান ও একটি ওষুধের দোকানে চুরির ঘটনা ঘটে। এতে চোর সন্দেহে চারজনকে আটক করে পুলিশ।

গ্রেপ্তাররা হলো- সলঙ্গা থানার মধ্যপাড়া-ভরমহোনী গ্রামের মাতুব্বারের ছেলে সোহেল রানা (২২), কুঠিপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে ফেরদৌস হাসান (২৯), দক্ষিণপাড়া-ভরমহোনী গ্রামের শুকুর আলীর ছেলে হবিবর রহমান হবি (৪২), হাসানপুর গ্রামের লিটন মিয়ার পালিত ছেলে এবং চুরি ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি হারুনার রশিদ (২৫)।

এছাড়া নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামিরা হলো- সলঙ্গা থানার বেতুয়া গ্রামের জব্বর মণ্ডলের ছেলে আব্দুল হামিদ (৬০), নাইমুড়ি গ্রামের আব্দুর রহমানের ছেলে শাহ আলম (৩০) ও নিয়মিত নারী নির্যাতন মামলার আসামি ধুবিল কাটার মহল গ্রামের আব্দুস সালামের ছেলে সোহেল রানাসহ (৩০) অজ্ঞাত আরও একজন।

আরও পড়ুন : ধামইরহাটে ২টি মহিষ ও ২টি গরু চুরি

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো. তাজুল হুদা দৈনিক অধিকারকে জানান, সোমবার দুপুর থেকে মঙ্গলবার ভোররাত পর্যন্ত থানার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে চুরি, মাদক ও নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আটজন আসামিকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড