• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

  ঝালকাঠি প্রতিনিধি

২১ জানুয়ারি ২০২০, ১২:৫৬
ঝালকাঠি
বাস-ট্রলির সংঘর্ষ (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি পুলিশ লাইন সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে দুই বাহনের চালকসহ ১০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত হয় বাস চালক জামাল (৪০) ও ট্রলি চালক এরশাদ (২৬)। জামাল নলছিটি উপজেলার লক্ষণকাঠি গ্রামের মৃত শের আলীর ছেলে এবং ট্রলি চালক এরশাদ একই উপজেলার রূপচন্দ্রপুর গ্রামের রুস্তম আলীর ছেলে। তাদের দুজনকে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাকিদের ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ঝালকাঠি বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, সকাল সাড়ে ১০টায় ঝালকাঠি টার্মিনাল থেকে বরিশালের উদ্দেশে আল্লাহ মহান (ঢাকা মেট্রো-ব ১১-১৫৩২) সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা লাগে। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, বাস ও ট্রলির সংঘর্ষে কয়েকজন চিকিৎসা নিয়েছেন। ২ জনকে বরিশালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড