• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে আ. লীগের ২ নেতাকে আটকের ঘটনায় মহাসড়ক অবরোধ

  পঞ্চগড় প্রতিনিধি

২১ জানুয়ারি ২০২০, ০৩:৩০
সড়ক অবরোধ
আওয়ামী লীগের ২ নেতাকে আটকের ঘটনায় সড়ক অবরোধ করে স্থানীয়রা (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ে আওয়ামী লীগের দুই নেতাকে আটকের ঘটনায় মহাসড়ক অবরোধ করেছেন স্থানীয়রা।

সোমবার (২০ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী সদর উপজেলার হেলিপ্যাড এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়ক অবরোধ করেন স্থানীয়রা।

এতে মহাসড়কের উভয়পাশে প্রায় শতাধিক যানবাহন আটকা পড়ে। ফলে ভোগান্তিতে পড়েন করে পঞ্চগড়, ভজনপুর, তেঁতুলিয়া ও বাংলাবান্ধাগামী হাজার হাজার যাত্রী।

পরবর্তীকালে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক ঘটনাস্থলে এসে ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। এতে স্থানীয়রা সড়ক অবরোধ কর্মসূচি ত্যাগ করেন। পরে আটক দুই নেতাকে সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম ছাড়িয়ে নিয়ে আসেন।

আরও পড়ুন : স্কুলছাত্রের আত্মহত্যা, ফেসবুকের পোস্ট নিয়ে গুঞ্জন

উল্লেখ্য, এর আগে হেলিপ্যাড এলাকায় জুয়া খেলার অপরাধে সাতজনকে আটক করে ডিবি পুলিশ। পরে আটকের খবর পেয়ে সদর ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম ও সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে ছুটে যান। এ সময় ডিবি পুলিশের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে ওই দুই আওয়ামী লীগ নেতাকে আটক করে ডিবি অফিসে নেওয়া হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড