• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় স্ত্রীকে তালাক, স্বামীকে দুধে গোসল করালেন প্রথম স্ত্রী

  গাজীপুর প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ২২:৪১
দ্বিতীয় স্ত্রীকে তালাক
স্বামী আজিজুল হককে দুধ দিয়ে গোসল করাচ্ছেন প্রথম স্ত্রী (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরে দ্বিতীয় স্ত্রীকে বৈধভাবে তালাক দেয় স্বামী আজিজুল হক। এতে খুশি হয়ে স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে নতুন রূপে বরণ করে নেন প্রথম স্ত্রী।

রবিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে এমনই এক নাটকীয় ঘটনা ঘটেছে উপজেলার মাওনা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সিংগারদিঘী গ্রামে।

স্বামী আজিজুল হক জানান, আমি দুই বিয়ে করেছিলাম। তবে এখন দ্বিতীয় বউকে আইনীভাবে তালাক দিয়ে জীবনের জন্য ভালো হয়ে গেলাম। আপনারা জীবনে কেউ দুই বিয়ে করবেন না। দ্বিতীয় স্ত্রীকে বৈধভাবে তালাক দিলে প্রথম স্ত্রী স্বামীকে দুধ দিয়ে গোসল করায়। এলাকার লোকজনও ঢোল পিটিয়ে আনন্দ উল্লাসে মেতে ওঠে। নিজেদের খরচে পার্শ্ববর্তী কয়েক এলাকার লোকজনকে দাওয়াত করে খিচুড়ি খাওয়ানোর পর রাতভর আনন্দ উল্লাস করে।

জানা যায়, শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী এলাকার মৃত কাজিমুদ্দিনের ছেলে মো. আজিজুল হক (৩৭)। ২০০১ সালে একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ছলিং মোড় এলাকার আব্দুল মজিদের মেয়ে তাজনাহারকে বিয়ে করে। বিয়ের পর সুখেই কাটছিল তাদের সংসার। তাদের ঘর আলো করে দুই সন্তানও হয়। কিন্তু ২০১৩ সালে স্বামী-স্ত্রীর মধ্যে সামান্য কথা কাটাকাটি থেকে দ্বন্দ্বের সৃষ্টি হয়।

আরও পড়ুন : জয়পুরহাটে হানিফ পরিবহনের বাস উল্টে নিহত ১, আহত ১৫

পরে খারাপ লোকের প্ররোচনায় শিউলি আক্তার নামে আর একজনকে বিয়ে করে দ্বিতীয় স্ত্রী হিসেবে গ্রহণ করে আজিজুল হক। দ্বিতীয় বিয়ে করার পর থেকে সংসারে অশান্তি লেগেই থাকে। পরে আজিজুল নিজের ভুল বুঝতে পেরে বৈধভাবে দ্বিতীয় স্ত্রীকে তালাক দেয়। এতেই এলাকাবাসী মহা খুশি হয়ে নিজেদের খরচে আশপাশের কয়েক এলাকার মানুষজনকে খিচুড়ি খাওয়ায়। আর প্রথম স্ত্রী, স্বামীকে তীব্র শীতের মধ্যে রাতে দুধ দিয়ে গোসল করিয়ে নতুন রূপে বরণ করে নেয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড