• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক নির্মূলে ভূমিকা রাখতেই পুলিশে যোগ দিয়েছি : এসপি

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ১৯:০৯
মাদক নির্মূল
নবাগত পুলিশ সুপার হাসিবুল আলম ও অন্যান্য ব্যক্তিবর্গ (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের নবাগত পুলিশ সুপার হাসিবুল আলম বলেছেন, মাদক নির্মূলে কাজ করতে এবং এর রাহু গ্রাস থেকে জাতিকে মুক্ত রাখার ব্রত নিয়েই পুলিশে যোগ দিয়েছি। শিক্ষা জীবনে মাদকের কারণে অনেক মেধাবী বন্ধুদের ধ্বংস হয়ে যেতে দেখেছি। তখনই বিষয়টি মনে হয়েছিল, মাদক বিরোধী কাজে নিজেকে জড়ানোর। যে কারণে শিক্ষা ক্যাডারের ছাত্র হওয়া সত্ত্বেও সেটি বাদ দিয়ে পুলিশ ক্যাডার শেষ করে পুলিশ সার্ভিসে যোগ দিয়েছি।

সোমবার (২০ জানুয়ারি) সকালে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে সিরাজগঞ্জে কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মাদক নির্মূলে পুলিশের ভূমিকা নিয়ে আলোচনা করতে গিয়ে তিনি বলেন, এ কাজে পুলিশের কেউ জড়িত বা সহায়তা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি যে মাদক ব্যবসা করবে আমরা তার বিরুদ্ধেও ততটাই নির্মম হব। আপনারা সঠিক ও নিরপেক্ষ তথ্য দিন, কাজ করার দায়িত্ব আমার। এছাড়াও ইভটিজিং ও নারীর প্রতি সহিংসতারোধে কাজ করার প্রতিশ্রুতি দেন নবাগত পুলিশ সুপার।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সহসভাপতি এস এম তফিজ উদ্দিন, সহসাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম বাবু, হেলাল আহম্মেদ, আব্দুল কুদ্দুসসহ বিভিন্ন অলনাইন, প্রিন্ট ও টিভিতে কর্মরত সাংবাদিকরা বক্তব্য রাখেন।

আরও পড়ুন : মামলা নিষ্পত্তিতে দিনদিন জনপ্রিয় হচ্ছে গ্রাম আদালত

প্রসঙ্গত, ১৯৭১ সালে বরিশালে জন্মগ্রহণ করেন হাসিবুল আলম। ২১তম বিসিএস শেষ করে ২০০৩ সালে তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। কর্মকালীন তিনি বিভিন্ন স্থানে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। ৩০ ডিসেম্বর সিরাজগঞ্জে পুলিশ সুপার হিসেবে যোগদানের আগে তিনি ঢাকায় এসবিতে পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। ব্যক্তি জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড