• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে বস্তি উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ

  বরিশাল প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ১৭:০৫
বরিশাল
মিছিলে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

বস্তিবাসীদের উচ্ছেদের প্রতিবাদে এবং স্ব-স্ব স্থানে তাদের জমি বন্দোবস্তসহ ১৫ দফা দাবিতে বরিশালে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) সমাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর দাবি সংবলিত একটি স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।

জেলা বস্তিবাসী ইউনিয়নের ব্যানারে নগরীর পলাশপুর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মিছিলটি সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে অনুষ্ঠিত এক সমাবেশে সভাপতিত্ব করেন বস্তিবাসী ইউনিয়নের আহ্বায়ক নূর হোসেন হাওলাদার।

এ সময় বক্তব্য রাখেন- জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি অ্যাডভোকেট একে আজাদ, বরিশাল জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি এম এ জলিল, বস্তিবাসী ইউনিয়নের সদস্য সচিব মীর আব্দুল আলীম, দর্জি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তুষার সেন, বস্তিবাসী ইউনিয়নের সদস্য বকুল বেগম প্রমুখ।

আরও পড়ুন : লক্ষ্মীপুরে রশিদ হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন

বক্তারা তাদের দাবি মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। সমাবেশ শেষে একই দাবিতে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড