• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌলভীবাজারে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা

  মৌলভীবাজার প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ১৫:৪৬
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর টিম (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে সাত হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাজনগর উপজেলায় অভিযান চালিয়ে ওই তিন প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

অভিযানকালে উপজেলার খলাগাঁওয়ে অবস্থিত রিপন অ্যান্ড ব্রাদার্সকে ২ হাজার, করিমপুর রোডে অবস্থিত রুমু ভেরাইটিজ স্টোরকে ৩ হাজার ও মুন্সিবাজারে অবস্থিত ইলিয়াস মিয়া অ্যান্ড সন্সকে ২ হাজার টাকাসহ মোট সাত হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

মূল্য তালিকা না রেখে অতিরিক্ত দামে পণ্য বিক্রয় করা, মেয়াদোত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, বিস্ফোরক আইনের শর্ত লঙ্ঘন করে ঝুঁকিপূর্ণভাবে রাস্তার পাশে গ্যাস সিলিন্ডার রেখে বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে এ জরিমানা করা হয়। এ তথ্য নিশ্চিত করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন।

আরও পড়ুন : দিল্লির সরকারি অফিসে ভয়াবহ অগ্নিকাণ্ড (ভিডিও)

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে রাজনগর থানা পুলিশের সহায়তায় এ অভিযান পরিচালিত হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড