• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘যে কোনো সমস্যায় পুলিশ আপনাদের পাশে আছে’

  হাটহাজারী প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ১০:০০
চট্টগ্রাম
ওসি মো. মাসুদ আলম (ছবি : দৈনিক অধিকার)

‘আপনার ওসি, আপনার পাশে’ এই স্লোগানে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমর্দন ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ জানুয়ারি) এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী মডেল থানার ওসি মো. মাসুদ আলম।

সভায় ওসি মাসুদ আলম বলেন, যে কোনো সমস্যায় যে কোনো সময় পুলিশ আপনাদের পাশে আছে। ওয়ার্ডভিত্তিক প্রান্তিক জনগণের পাশে থেকে এলাকার মানুষের জানমালের নিরাপত্তার জন্য পুলিশ সর্বদা প্রস্তুত রয়েছে। সেই সঙ্গে মাদক, সন্ত্রাস ও ইভটিজিং রোধে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

ইউপি সচিব মোহাম্মদ আবু তৈয়বের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডা. উৎস খীসা, হাটহাজারী প্রেসক্লাবের সভাপতি বাবু কেশব কুমার বড়ুয়া, সমাজ সেবক আনোয়ারুল আজিম চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল হুদা প্রমুখ।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান সৈয়দ মো. জাহেদ, শেখ মো. জামাল উদ্দীন ও সুলতানুল আলম চৌধুরী।

আরও পড়ুন : যাত্রীর ফেলে যাওয়া সাড়ে ৩ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

এ সময় এলাকার শিক্ষক, জনপ্রতিনিধিবৃন্দ, সুশীল সমাজ, ধর্মীয় নেতৃবৃন্দ, নারী নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। সভা শেষে গুমানমর্দন ইউনিয়নের জনসাধারণের পক্ষ থেকে ওসি মাসুদ আলমকে ফুল ও ক্রেস্ট প্রদান করে সম্মাননা প্রদান করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড