• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় বিয়ে করতে এসে বর ও বাবা আটক

  ভোলা প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ০৩:২৬
বাল্যবিয়ের অপরাধে আটক
বাল্যবিয়ের অপরাধে আটক বর ও বরের বাবা (ছবি : দৈনিক অধিকার)

ভোলা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভোকেশনাল রোডের সোহেলের কথা ছিল সন্ধ্যায় বিয়ে করে নববধূ নিয়ে বাড়ি ফিরবেন। কিন্তু বিধি বাম! কনের বিয়ের বয়স না হওয়ায় তাকে যেতে হলো থানা হাজতে। শুধু তাই নয় বরের বাবা আবুল হোসেন ও মেয়ের বড় ভাই রিয়াজকে আটক করে পুলিশ।

রবিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ভোলা থানার পুলিশ বাল্যবিয়ের খবর পেয়ে তাদের আটক করে নিয়ে আসে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাতে ভোলা পৌর সভার ৯ নম্বর ওয়ার্ডের মো. ইদ্রিসের ছোট মেয়ে এ রব স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী শান্তা আকতারের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল আবুল হোসেনের ছেলে সোহেলের। তবে বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার আগেই কনের বাড়িতে হাজির হয় পুলিশ। 

বাল্যবিয়ের অভিযোগে বর, বরের বাবা আবুল হোসেন ও কনের ভাই রিয়াজ হোসেনকে আটক করে পুলিশ। পরে রাতে তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী মেজিস্ট্রেট।

আরও পড়ুন : সরকারি দপ্তরে শূন্য পদ ৩ লাখ ১৪ হাজার

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন, মেয়েটির যেহেতু ১৮ বছর পূর্ণ হয়নি তাই বর, বরের বাবা ও কনের ভাইকে আটক করা হয়েছিল। পরে প্রাপ্ত বয়ষ্ক হলে মেয়ের বিয়ে দেওয়া হবে এই মর্মে তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড