• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘাতকের স্বীকারোক্তি

গলায়, বুকে ও পিঠে ছোরা চালাতেই লুটিয়ে পড়ে রহিম

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২০, ২১:০৮
আসামি
হত্যা মামলার প্রধান আসামি আসিফ (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার মাসদাইর এলাকায় ইলেকট্রিক মিস্ত্রি রহিম হত্যাকাণ্ডের প্রধান আসামি আসিফ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে তিনি আদালতকে জানিয়েছেন, পাওনা টাকার জন্যই রহিমকে হত্যা করা হয়েছে।

রবিবার (১৯ জানুয়ারি) দুপুরে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আফতাবুজ্জামানের আদালতে আসিফ আলোচিত ওই হত্যার দায় স্বীকার করেন। পাশাপাশি হত্যাকাণ্ডের ঘটনায় আলামত নষ্টের অভিযোগে আটক আসিফের মা রাজিয়া ও খালা সুলতানা বেগমও আদালতে জবানবন্দি দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন দৈনিক অধিকারকে জানান, শুক্রবার (১৭ জানুয়ারি) রাতে রহিমকে হত্যার পরপরই আসিফ এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরদিন শনিবার (১৮ জানুয়ারি) ভোরে তাকে মুন্সীগঞ্জের হাসাইল এলাকা থেকে আটক করা হয়। একই সময় হত্যাকাণ্ডের আলামত নষ্টের অভিযোগে আসিফের মা রাজিয়া ও খালা সুলতানাকেও আটক করা হয়। পরবর্তীকালে রবিবার দুপুরে আটক তিনজনকে আদালতে তোলা হয়।

স্বীকারোক্তিতে আসিফ আদালতকে জানায়, কয়েক মাস আগে দোকান করার জন্য রহিম আসিফের কাছ থেকে ২০ হাজার টাকা সুদের ওপর ধার নেয়। কিন্তু সেই টাকা দিতে রহিম নানা টালবাহানা করে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে রহিমকে নিজের বাড়ির সামনে মুঠোফোনে ডেকে আনে আসিফ।

আরও পড়ুন : চেয়ারম্যানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ৫০ ভরি স্বর্ণ লুট

পরে বাড়ি থেকে একটি ধারালো ছোরা এনে রহিমের গলায়, বুকে ও পিঠে এলোপাতাড়ি আঘাত করে আসিফ। এতে মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়ে রহিম। এরপর রক্তমাখা ছোরা নিয়ে বাড়িতে গেলে তার মা সেই ছোরাটি পানি দিয়ে ধুয়ে ফেলে। আর খালা সুলাতানা তাকে মুন্সীগঞ্জে পালাতে সহায়তা করেন।

আদালতে আসিফের মা রাজিয়া ও খালা সুলতানা আলামত নষ্টের বিষয়টি স্বীকার করেছেন বলেও জানিয়েছেন ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড