• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানিতে ফেলে সন্তানকে হত্যা, বাবার দায় স্বীকার

  বরগুনা প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২০, ১৯:৩৫
আদালতে দায় স্বীকার
ঘাতক বাবা জাহাঙ্গীর সিকদার (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার আমতলীতে ৪০ দিন বয়সী মেয়ে ‘জিদনীকে’ পানিতে ফেলে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন বাবা জাহাঙ্গীর সিকদার।

রবিবার (১৯ জানুয়ারি) দুপুরে জাহাঙ্গীর সিকদারের ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য পুলিশ আদালতে প্রেরণ করেন।

উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সাকিব হোসেনের খাস কামড়ায় বসে বাবা জাহাঙ্গীর সিকদার শিশু কন্যা হত্যার বর্ণনা দিয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী বলেন, ‘৪০ দিনের শিশু জিদনী হত্যার দায় স্বীকার করেছে ঘাতক বাবা জাহাঙ্গীর সিকদার। তাকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে রবিবার দুপুরে তার জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে প্রেরণ করি। হত্যার সঙ্গে সে সরাসরি জড়িত ছিল বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।’

আরও পড়ুন : লালমনিরহাটে প্রকাশ কান্তির দুর্নীতি, তদন্তে জনস্বাস্থ্য অধিদপ্তর

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত সারে ১১টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোজখালী গ্রামের জাহাঙ্গীর সিকদার ও সীমা দম্পতির সোহাগী (৯) ও জান্নাতী (৩) নামে দুইটি কন্যা সন্তান রয়েছে। তারপরও গত ৮ ডিসেম্বর ওই দম্পতির ‘জিদনী’ নামে আরেকটি কন্যা সন্তানের জন্ম হয়। বাবা জাহাঙ্গীর সিকদার তৃতীয় কন্যা সন্তান জন্মের বিষয়টি মেনে নিতে পারেনি। তিনি একটি ছেলে সন্তানের আশা করেছিলেন। এই ক্ষোভে তিনি সবার অগোচরে তার ৪০ দিনের শিশু কন্যা জিদনীকে ঘুমানোর কাঁথা বালিশ এবং বিছানাপত্রসহ বসত ঘরের পেছনের ডোবায় পানির মধ্যে ফেলে দিয়ে হত্যা করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার জানান, জিজ্ঞাসাবাদে ঘাতক বাবা জাহাঙ্গীর সিকদার তার ৪০ দিনের শিশু কন্যা জিদনীকে হত্যা করার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি শেষে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠিয়েছেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড