• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে যুব উন্নয়ন ক্লাবে হামলা, আসবাবপত্র ভাঙচুর

  দিনাজপুর প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২০, ১৭:১৭
হামলা
হামলার ঘটনায় সন্ত্রাসীরা ক্লাবের ভেতরে থাকা আসবাবপত্র ভাঙচুর করে (ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় একটি যুব উন্নয়ন ক্লাবে হামলার ঘটনা ঘটেছে। এ সময় সন্ত্রাসীরা ক্লাবের ভেতরে টাঙানো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলাসহ আসবাবপত্র ভাঙচুর করে।

রবিবার (১৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ভোগনগর ইউনিয়নের পশ্চিম কালাপুকুর এলাকার কৃষ্ণপুর গ্রামের ‘একতা যুব উন্নয়ন ক্লাবে’ এই হামলার ঘটনা ঘটে।

ক্লাবের সভাপতি মো. আক্তারুল ইসলাম জানান, স্থানীয় অনুদান নিয়ে বর্তমানে ওই ক্লাবের সংস্কার কাজ চলছে। রবিবার সকালে ক্লাবের জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে একই এলাকার মৃত বজির উদ্দিনের ছেলে মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একটি দল সন্ত্রাসী কায়দায় একতা যুব উন্নয়ন ক্লাবে হামলা চালায়। এ সময় মোজাম্মেলের ছেলে রাসেল, রায়হান ও রাহেনা দেশীয় অস্ত্রসহ দা-কুড়াল দিয়ে ক্লাবঘরের বেড়া ভাঙচুর করে।

পরে তারা ক্লাবের তালা ভেঙে ভেতরে ঢুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলে। একই সঙ্গে ভেতরে থাকা অন্যান্য আসবাবপত্র ভেঙে তছনছ করে তারা। এ সময় হামলায় বাধা দেওয়ায় ক্লাবের সাধারণ সম্পাদক দুলালসহ কয়েকজন আহত হয়। পরে স্থানীয়ভাবে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আরও পড়ুন : ফরিদপুরে অর্থ আত্মসাতের মামলায় প্রধান শিক্ষকের কারাদণ্ড

এ দিকে, হামলার খবরে বীরগঞ্জ থানার এএসআই শহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ফোর্স ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই হামলার ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তীব্র নিন্দা জানিয়েছেন। পাশাপাশি ঘটনার পর থেকেই ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড