• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে পাশাপাশি সমাহিত নববধূসহ তিন নারী

  যশোর প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২০, ২২:২৮
সমাহিত নববধূসহ তিন নারী
নববধূসহ তিন নারীর মৃত্যুতে জানাজার নামাজে অংশগ্রহণ করেন মুসল্লিরা (ছবি : দৈনিক অধিকার)

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত দুই বোন তনিমা ইয়াসমিন পিয়াসা, বোন তানজিলা এবং ভাবি আফরোজা তাবাসসুম তিথিকে পাশাপাশি তিনটি কবরে দাফন করা হয়েছে। 

শনিবার (১৮ জানুয়ারি) ঈশার নামাজের পর জানাজা শেষে যশোর শহরের কারবালা গোরস্থানে তাদের দাফন করা হয়। 

নিহতের স্বজনরা জানান, শনিবার যশোর শহরের আর এন রোড এলাকায় ঈশার নামাজের পর তিনজনের জানাজা এক সঙ্গে পড়ানো হয়। এ সময় যশোরের বিভিন্ন পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জানাজা নামাজ পড়ার সময় পরিবেশ থমকে দাঁড়ায়। জানাজা শেষে যশোর শহরের কারবালা গোরস্থানে তাদের পূর্বসূরিদের কবরের পাশে নিহতদের দাফন করা হয়। 

পিয়াসের চাচা আব্দুল করিম কারবালা গোরস্থানে পাশাপাশি তিনজনকে দাফন করার তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, যশোর শহরের লোন অফিসপাড়া এলাকার ব্যবসায়ী শফিকুল ইসলাম জ্যোতির সঙ্গে আদ-দ্বীন সখিনা মেডিকেলের চতুর্থ বর্ষের ছাত্রী তনিমা ইয়াসমিন পিয়াসার দেড় বছর আগে বিয়ে হয়। আগামী ২৩ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে পিয়াসাকে তাদের তুলে নেওয়ার কথা ছিল। সে জন্য জ্যোতির বাড়িতে আলোকসজ্জা করা হয়। পিয়াসা রাতে ফোন করে জ্যোতিকে জানান, তারা আলোকসজ্জা দেখবেন এবং শহর ঘুরবেন। এ কারণে শুক্রবার রাত ১০টার দিকে জ্যোতি তার নিজস্ব প্রাইভেট কারটি নিয়ে বের হন। গাড়িতে পিয়াসার বোন তানজিলা, খালাত ভাইয়ের স্ত্রী আফরোজা তাবাসসুম তিথী, তার মেয়ে মানিজুর এবং জ্যোতির দুই বন্ধু হৃদয় ও শাহিন ছিলেন। 

আরও পড়ুন : নববধূসহ তিন নারীর মৃত্যু, স্বামীর বিরুদ্ধে মামলা

তারা রাতে আলোকসজ্জা দেখে শহরে তাদের স্বজনদের দাওয়াত দিয়ে রাত সাড়ে ১২টার দিকে শহরের পালবাড়ি এলাকা থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। ফেরার পথে যশোর শহরের পুরাতন কসবা শহীদ মসিয়ূর রহমান সড়কের (আকিজের গলি) পাশে থাকা একটি বিল্ডিংয়ের প্রাচীর ও বিদ্যুতের খুঁটিতে সজোরে আঘাত করে গাড়িটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গাড়িতে থাকা বাকি চারজন আহত হন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড