• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মীরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে টেকনিশিয়ান নিহত

  মীরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

১৮ জানুয়ারি ২০২০, ১৮:৫৭
বিদ্যুৎস্পৃষ্টে নিহত
বিদ্যুৎস্পৃষ্টে নিহত (ছবি : প্রতীকী)

চট্টগ্রামের মীরসরাইয়ে বিদ্যুৎ সঞ্চালন বন্ধ ভেবে বৈদ্যুতিক লাইনের কাজ করতে গিয়ে নিহত হয়েছেন আলমগীর হোসেন (৬০) নামে এক টেকনিশিয়ান।

নিহত আলমগীর হোসেন পল্লী বিদ্যুৎ সমিতি-৩-এর মীরসরাই জোনাল অফিসের টেকনিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার (১৮ জানুয়ারি) উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় এলাকায় বৈদ্যুতিক খুঁটিতে উঠে কাজ করার সময় প্রাণ হারায় আলমগীর।

জানা গেছে, মীরসরাই-১ উপকেন্দ্র ও বেজা উপকেন্দ্রের বার্ষিক রক্ষণাবেক্ষণ কাজের লক্ষ্যে গত ১২ জানুয়ারি নোটিশ জারি করে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩। ওই নোটিশে জানানো হয় রক্ষণাবেক্ষণ কাজের জন্য ১৮ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলাব্যাপী বিদ্যুৎ সঞ্চালন বন্ধ থাকবে। পূর্বঘোষিত নোটিশ অনুযায়ী শনিবার বিদ্যুৎ সঞ্চালন লাইনে কাজ করতে ওঠে টেকনিশিয়ান আলমগীর। কিন্তু খুঁটিতে ওঠার পর বিদ্যুৎস্পৃষ্টে তাৎক্ষণিক প্রাণ হারায় ওই টেকনিশিয়ান।

আরও পড়ুন : কর্ণফুলীতে প্রবাসীর লাশ উদ্ধার

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩-এর মীরসরাই জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সাইফুল আহম্মদ বলেন, সঞ্চলন লাইন বন্ধের দায়িত্বে নিয়োজিত ব্যক্তিদের গাফিলতি আছে কি না তা খতিয়ে দেখা হবে। এই ঘটনার তদন্তপূর্বক দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

জোরারগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম বলেন, পল্লী বিদ্যুতের এক কর্মীর মৃত্যুর ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড