• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্ণফুলীতে প্রবাসীর লাশ উদ্ধার

  পটিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

১৮ জানুয়ারি ২০২০, ১৮:৪০
প্রবাসীর লাশ
নিহত (ছবি : প্রতীকী)

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকা থেকে রাইহানুল ইসলাম সজিব (২৫) নামে এক দুবাই প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ জানুয়ারি) সকালে শিকলবাহা সরোয়াদ্দীন জামে মসজিদের কবরস্থান এলাকা থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

নিহত প্রবাসী সজিব পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের আতাউর রহমান চৌধুরীর ছেলে।

জানা যায়, শুক্রবার সকালে নিজ গ্রামের বাড়ি খরনা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় নগরীর বাকলিয়া থানায় একটি অভিযোগ করলে, পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে প্রবাসী সজিবের অবস্থান জানতে পারে। এর সূত্র ধরে কবরস্থান এলাকা থেকে শনিবার সকালে লাশটি উদ্ধার করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য পুলিশ লাশটি চমেক হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের বাসিন্দা আতাউর রহমান চৌধুরীর ছেলে সজিব দীর্ঘদিন ধরে প্রবাসে ছিল। সম্প্রতি দেশে ফিরে এলে তার বিয়ে ঠিক করা হয়। আগামী শনিবার বিয়ে হওয়ার কথা ছিল তার। শুক্রবার বাড়ি থেকে বের হয়ে সজিব আর বাড়ি ফেরেনি।

প্রবাসীর চাচা শহীদুল আলী মনজু জানিয়েছেন, নগরীর কদমতলী এলাকা থেকে সজিবের বিয়ে ঠিক করা হয়েছিল। বিয়ে অনুষ্ঠান শেষ করতে গত ২৮ ডিসেম্বর আকদ অনুষ্ঠানও সম্পন্ন করা হয়েছে। আগামী শনিবার বিয়ের দিন ছিল। শিকলবাহা কবরস্থান এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে প্রবাসী সজিবকে খুন করা হয়েছে।

আরও পড়ুন : ঈশ্বরদীতে প্রাইভেট কার-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

কর্ণফুলী থানার ওসি মো. ইসমাইল হোসেন জানিয়েছেন, কবরস্থান এলাকায় একটি মরদেহ পড়ে থাকার সংবাদ পেয়ে পুলিশ তা উদ্ধার করেছে এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নাকে ও মুখে রক্ত দেখা গেছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে খতিয়ে দেখে জড়িতদের খুঁজে বের করা হবে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড