• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোংলায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  মোংলা প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২০, ১৮:১৭
লাশ উদ্ধার
লাশ উদ্ধার (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের মোংলায় ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় কুলসুম বেগম (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার সুন্দরবন ইউনিয়নের বড়ইতলা গ্রামের বসতঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ কুলসুমের বড় ভাই আব্দুল হালিম ফরাজি জানায়, প্রায় আড়াই বছর আগে পার্শ্ববর্তী সুন্দরবন ইউনিয়নের রড়ইতলা এলাকার মৃত মোকতার শেখের ছেলে আলম শেখের সঙ্গে কুলসুমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই বোন কুলসুমকে তার স্বামী ও পরিবারের লোকজন বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। শনিবার ভোর রাতে মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারে, তার বোন গুরুতর অসুস্থ। কিন্তু ঘটনাস্থলে গিয়ে তারা দেখতে পান গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় বোন ঘরের মেঝেতে পড়ে আছে।

এ ব্যাপারে স্বামী আলম শেখের পরিবার জানায়, তার কুলসুম বেগম কারও সঙ্গে অভিমান করে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। মোংলা থানার এসআই আব্দুল আহাদ জানান, শনিবার সকালে গলায় ফাঁস লাগানো এক গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। তবে মৃত্যুর কারণ বা রহস্য না জানালেও ময়ানা তদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে এবং থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।

এ ব্যাপারে মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী জানায়, গৃহবধূ কুলসুমকে হত্যা করা হয়েছে; না আত্মহত্যা করেছে, তা এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তবে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। সেই সঙ্গে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আরও পড়ুন: ‘আমাকে কেন রেখে গেলে!’

গৃহবধূর স্বজনদের অভিযোগ, কুলসুমকে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার নাটক সাজিয়েছে। এ ব্যাপারে স্বামী আলম শেখসহ তার পরিবারের লোকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে বোনের মৃত্যুর রহস্য বেরিয়ে আসবে বলে জানায় কুলসুমের বড় ভাই আব্দুল হালিম ফরাজি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড