• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনাতলায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২০, ১৮:০১
অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
নিহত (ছবি : প্রতীকী)

বগুড়ার সোনাতলা উপজেলায় অজ্ঞাত এক প্রতিবন্ধী নারীর (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

সোনাতলা থানা পুলিশ জানিয়েছে, উপজেলার বালুয়া ইউনিয়নের রাখালগাছি গ্রামের তালতলা ঈদগাহ মাঠের পশ্চিম পাশের একটি জমি থেকে অজ্ঞাত এক নারীর লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। লাশের পরনে কালো রঙের জামা ও পায়জামা ছিল। লাশের ডান পায়ের চেয়ে বাম-পা ছোট। লাশের গলায় আঘাতের চিহ্ন ছিল। পুলিশ লাশটির সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়।

বগুড়ার সোনাতলা থানা পুলিশের উপপরিদর্শক আব্দুল জোব্বার বলেন, প্রতিবন্ধী ওই নারীকে কেউ শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে যেতে পারে।

আরও পড়ুন : শ্রীপুরে হতদরিদ্র পরিবারের বসতভিটা দখলের অভিযোগ

বগুড়ার সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ময়না তদন্ত রিপোর্ট পেলে হত্যার কারণ জানা যাবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড