• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীকে বিদায় জানিয়ে নববধূর রহস্যময় আত্মাহুতি

  ময়মনসিংহ প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২০, ১৬:৫৮
থানা
হালুয়াঘাট থানা পুলিশ ময়না তদন্তের জন্য ওই নববধূর লাশ মমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বাবার বাড়ি থেকে স্বামীকে বিদায় জানানোর পর শামছুন্নাহার (২০) নামে এক নববধূ রহস্যময়ভাবে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

শনিবার (১৮ জানুয়ারি) সকালে পুলিশ ময়না তদন্তের জন্য ওই নববধূর লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

এর আগে শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যার পর কোনো এক সময় উপজেলার ভুবনকুড়া ইউনিয়নের ভুবনকুড়া গ্রামের বাবার বাড়িতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে ওই নববধূ।

নিহত শামছুন্নাহার ভুবনকুড়া গ্রামের আব্দুল কাদিরের মেয়ে ও ভুবনকুড়া ইউনিয়নের বাঘাইতলা গ্রামের নুরু মিয়ার ছেলে গার্মেন্টস কর্মী শামছুদ্দিনের সদ্য বিবাহিত স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক মাস আগে শামছুদ্দিনের সঙ্গে শামছুন্নাহারের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর স্বামীর বাড়ি থেকে গত ১২ জানুয়ারি নিজের বাবার বাড়ি ভুবনকুড়া গ্রামে বেড়াতে আসে নববধূ শামছুন্নাহার। এরই মধ্যে গত ১৬ জানুয়ারি দিবাগত রাতে রাজধানী ঢাকার কর্মস্থল থেকে শ্বশুরবাড়িতে বেড়াতে যান শামছুদ্দিন। এরপর শুক্রবার বিকালে শামছুদ্দিন পুনরায় নিজ কর্মস্থলে ফেরার উদ্দেশ্যে শ্বশুরবাড়ি ত্যাগ করেন।

বিকালে স্বামীকে বিদায় দেওয়ার পর সন্ধ্যার কোনো এক সময় বাবার বাড়ির বসতঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন নববধূ শামছুন্নাহার। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার মমেক হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত শামছুন্নাহারের বাবা আব্দুল কাদির বলেন, ‘ঘটনার সময় পরিবারের অন্য সদস্যরাসহ আমি একই ইউনিয়নের মহিষলেঠী গ্রামের বড় মেয়ের বাড়িতে বেড়াতে যাই। পরে মুঠোফোনে খবর পেয়ে দ্রুত নিজ বাড়িতে এসে মেয়েকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তবে কী করণে মেয়েটা এমন কাজ করল বুঝতে পারছি না।’

আরও পড়ুন : গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারী নিহত

এ ব্যাপারে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস দৈনিক অধিকারকে জানান, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

তিনি বলেন, মরদেহের ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড