• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

  রাঙ্গামাটি প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২০, ১৭:১৯
কম্বল বিতরণ
শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করছেন এমপি বাসন্তী চাকমা (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটিতে সংরক্ষিত মহিলা আসনের বান্দরবান ও খাগড়াছড়ি আসনের মহিলা এমপি বাসন্তী চাকমা শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন।

শনিবার (১৮ জানুয়ারি) সকালে শহরের রিজার্ভ বাজারে অবস্থিত হোটেল নাদিশার সামনে হতদরিদ্র লোকজনের মধ্যে তিনি প্রায় ৪শ কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাসন্তী চাকমা এমপি।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তিন পার্বত্য জেলার দায়িত্ব দিয়ে এখানে পাঠিয়েছেন। আমি শুধু খাগড়াছড়িবাসীর এমপি নই। আমি তিন পার্বত্য জেলাবাসীর এমপি। তাই তিন পার্বত্যাঞ্চলের জনগণের পাশে থেকে কাজ করতে চাই। ইতোমধ্যে পার্বত্যাঞ্চলের কিছু মসজিদ, মন্দির ও কেয়াংয়ের জন্য কিছু বরাদ্দ এসেছে আমি ওইসব বিষয় নিয়ে তিন জেলাতে কাজ করব। তাই সকল উন্নয়ন কর্মকাণ্ডে আপনাদের সার্বিক সহযোগিতা একান্ত প্রয়োজন।

আরও পড়ুন : ননদ-ভাবির মৃত্যু, গাড়ির গতি ছিল ১৮০

রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসিন রোমানের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক মোহিতি চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপন চাকমা, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঝণা খীসা, জয়া চাকমা ও জ্যোস্না চাকমা প্রমুখ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড