• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২০, ২২:৪২
নিহত আব্দুর রহিম
নিহত আব্দুর রহিম (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসাদাইর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুর রহিম (৩০) নামে এক ইলেকট্রিক মিস্ত্রি নিহত হয়েছেন। নিহত রহিম ওই এলাকার ঈমান হোসেনের ছেলে। তিনি পরিবারের সঙ্গে ইলিয়াস সর্দারের বাড়িতে ভাড়া থাকতেন বলে জানা গেছে। 

শুক্রবার (১৭ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত আব্দুর রহিমের বাবা ঈমান আলী দৈনিক অধিকারকে জানান, তিনি রাত পৌনে ৯টার দিকে মাসদাইর এলাকার একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় একজন এসে তাকে জানায় তার ছেলে একটি দোকানের সামনে পড়ে আছে। এরপর তিনি ফারুকের মোবাইলের লোডের দোকানের সামনে গিয়ে তিনি রহিমকে শনাক্ত করেন। এ সময় রজিমের গলা ও পিঠ থেকে রক্ত ঝরছিল। 

তিনি জানান, আশঙ্কাজনক হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তার ছেলের সঙ্গে কোনো শত্রুতা নেই। কেনো এ ঘটনা ঘটেছে সে ব্যাপারে তিনি কিছুই জানেন না। 

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন জানান, নিহত আব্দুর রহিম  পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন। কি কারণে এ হত্যাকাণ্ড এবং কারা ঘটিয়েছে- এ ব্যাপারে তদন্ত করছে পুলিশ। সেই সঙ্গে অপরাধীদের গ্রেফতারে চেষ্টা চলছে। 

আরও পড়ুন : বাঁশখালীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

তিনি বলেন,নিহতের গলায় ও পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, বন্ধুদের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড