• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেঘনায় ফের দুই লঞ্চের সংঘর্ষ, আহত ৭

  বরিশাল প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২০, ১৯:০৫
দুই লঞ্চের সংঘর্ষ
দুই লঞ্চের সংঘর্ষ (ছবি : সংগৃহীত)

বরিশাল-ঢাকা নৌপথের চাঁদপুর সংলগ্ন মেঘনা নদীতে ফের দুই লঞ্চের মধ্যে সংঘর্ষ হয়েছে। দুর্ঘটনা কবলিত লঞ্চ দুটি হলো- এমভি প্রিন্স আওলাদ-৪ ও এমভি টিপু-১২।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ১টায় এ দুর্ঘটনায় লঞ্চের সাত যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, এমভি প্রিন্স আওলাদ-৪ লঞ্চটি বরিশালের হিজলা থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। অপরদিকে এমভি টিপু-১২ লঞ্চটি ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়ার উদ্দেশ্যে যাচ্ছিল।

এমভি টিপু-১২ লঞ্চের সুপারভাইজার লিটু দাস জানান, লঞ্চের সুকানের চেইন ছিঁড়ে যাওয়ায় তা মেরামত করা হচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে এমভি আওলাদ-৪ লঞ্চটি এসে পড়ায় সংঘর্ষ হয়। তবে এমভি টিপু-১২ লঞ্চের অসতর্কতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত এমভি প্রিন্স আওলাদ লঞ্চ কর্তৃপক্ষ।

আরও পড়ুন : বরিশাল জাতীয়বাদী আইনজীবী ফোরামের সভাপতি মন্টু, সম্পাদক আজাদ

প্রসঙ্গত, গত রবিবার (১২ জানুয়ারি) দিবাগত রাতে চাঁদপুরের মেঘনা নদীতে এমভি কীর্তনখোলা-১০ এবং এমভি টিপু-৯ লঞ্চের মধ্যে সংঘর্ষে মা ও শিশুপুত্র নিহত হয়েছিলেন।

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড